• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

প্রেমের ফাঁদে অপহরণের শিকার ছাত্রী উদ্ধার, আটক যুবক

প্রেমের ফাঁদে
❏ বুধবার, জানুয়ারী ১৯, ২০২২ ঢাকা

সময়ের কণ্ঠস্বর,সিরাজগঞ্জ : মাদরাসা ছাত্রীর মোবাইল ফোনে অপরিচিত একটি কল আসে কিছুদিন আগে। স্বাভাবিক আগ্রহ বা কৌতুহল থেকেই কথোপকথন শুরু হয় কিশোরীর।

ওপর প্রান্তের যুবক পরিচয়ের কদিন পর থেকেই প্রেমের প্রস্তাব দেয় কিশোরীকে। তবে কিশোরীর সায় ছিলোনা সম্পর্কে জড়াবার। এরপরেও যুবক চাপ দিতে থাকলে কৌশলে কথা বলা বন্ধ করে কিশোরী। এবার ক্ষেপে যায় যুবক। নিজের ইচ্ছা চরিতার্থ করতে অপহরণের পরিকল্পনা করে মাদ্রাসা পড়ুয়া সেই ছাত্রীকে। যুবকের পরিকল্পনায় মাদ্রাসা যাবার পথে অপহরণ হয় কিশোরী

ঘটনার স্থান সিরাজগঞ্জ। প্রেমের ফাঁদে ফেলে অপহরণকরা মাদরাসা ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মুন্নাফ সিদ্দিকীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিস) জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানান।

গ্রেপ্তারকৃত মুন্নাফ সিদ্দিকীর গ্রামের বাড়ি একই জেলার উল্লাপাড়া উপজেলার নলকা গ্রামে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুই মাস আগে মোবাইল ফোনে আব্দুল মুন্নাফের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর। এরপর থেকেই আব্দুল মুন্নাফ ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। ওই ছাত্রী প্রস্তাবে রাজি হচ্ছিল না। দুই দিন আগে ওই ছাত্রী মাদরাসায় যাওয়ার সময় তাকে অপহরণ করে আব্দুল মুন্নাফ।

পরে মেয়েটির পরিবারের সদস্যরা দেবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। পরে র‌্যাব সদস্যরা মঙ্গলবার ভোরে সলঙ্গা নলকা এলাকায় অভিযান চালিয়ে আব্দুল মুন্নাফকে গ্রেপ্তার করে। র‍্যাব জানিয়েছে, আইনি প্রক্রিয়া চলছে, ভিকটিমকে পরিবারের কাছে সোপর্দ করা হয়েছে। আসামিকে দেবীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

আরও পড়ুন 

প্রেমের ফাঁদ