• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৬তম জম্মদিন পালন

news photo n2
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২০, ২০২২ প্রবাসের কথা

আশরাফুল মামুন, মালয়েশিয়া থেকে- বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভার আয়োজন করে মালয়েশিয়া বিএনপি।

কুয়ালালামপুরের বুকিত বিন্তাংয়ের রেষ্টুরেন্ট মেজবানে বুধবার (১৯ ডিসেম্বর) রাত ৯ টায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম শাহ’র সভাপতিত্বে মালয়েশিয়া বিএনপির সদস্য এবং স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহীদুল্লাহ্ শহীদ,বিশেষ বক্তা মালয়েশিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন,মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি মোঃ নাজমুল হাসান, মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি ও সিমুনিয়া মহানগর যুবদল সাধারণ সম্পাদক শেখ মোঃ সেলিম, কুয়ালালামপুর মহানগর যুবদল সভাপতি শামীম রেজা, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি খোকন, কুয়ালালামপুর মহানগর যুবদল সাধারণ সম্পাদক রাসেল রানা।

দোয়া মিলাদ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রোমানসহ সাধারণ সম্পাদক মাঝি মিরাজ, আম্পাং পয়েন্ট যুবদল সভাপতি ও কুয়ালালামপুর মহানগর যুবদল সহ সভাপতি তুহিন শেখ, কুয়ালালামপুর মহানগর যুবদলসহ সভাপতি মোশাররফ হোসেন, মাজহারুল ইসলাম পান্না, আব্দুর রাজ্জাক মধু যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন আকন্দ, যুবনেতা আলমগীর হোসেন,যুবনেতা অলিউর রহমানসহ শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বর্নাঢ্য কর্মময় জীবন এবং বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বাংলাদেশকে বিনির্মানে ও দেশের উন্নয়নে তার অবদান সম্পর্কে বিশদ আলোচনা করেন।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, প্রয়াত আরাফাত রহমান কোকো, সদ্য প্রয়াত কুয়ালালামপুর মহানগর যুবদলের প্রচার সম্পাদক আপন মাহবুবের পিতাসহ প্রয়াত সকল নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।