🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

১০১ টাকা কাবিনে হয়ে গেল রাজ-পরীর বিয়ে

pori 7
❏ রবিবার, জানুয়ারী ২৩, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- ঢাকাইয়া সিনেমার অভিনেত্রী পরীমণি অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন। জানা গেছে, আনুষ্ঠানিকভাবে ১০১ টাকা কাবিনে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা শরীফুল রাজের সঙ্গে। আর উকিল বাবা হয়েছেন শরিফুল রাজ অভিনীত প্রথম ছবি ‘আইসক্রিম’ এর নির্মাতা রেদোয়ান রনি।

শনিবার (২২ জানুয়ারি) রাতে হয়ে গেল জমকালো বিয়ের আয়োজন। সাদা-হলদে ফুলে সাজানো হয়েছে বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিলো খয়েরি ও সোনালী কাপড়ের প্রচ্ছদ।

বিয়েতে উপস্থিত ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘খুবই সুন্দর ও ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়েছে। গায়েহলুদের অনুষ্ঠানটাও অনেক সুন্দর ছিল। রাত ১০ টার দিকে বিয়ের অনুষ্ঠান শুরু হয়, শেষ হয় রাত ১টার দিকে’

চয়নিকা আরও বলেন, ‘ওরা তো নিজেরা বিয়ে করেছিল, তখন ওদের সঙ্গে কেউ ছিল না। এ আয়োজন শুধুই পরিবারের সদস্যদের জন্য।’

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি।

নায়ক-নায়িকার বিয়ে বলে কথা। কাবিন থেকে শুরু করে খাবারের ব্যাপারেও সবার জানার আগ্রহ।

চয়নিকা জানান, বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন আরেক নির্মাতা রেদওয়ান রনি। বিয়ের কাবিন হয়েছে ১০১ টাকা। আর খাবারে ছিল মটরশুটি পোলাও, রোস্ট, খাসির রেজালা, গরুর মাংস, মাছ ভাজাসহ আরও কিছু।

এর আগে শুক্রবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠান করেন এই অভিনয়শিল্পী। পরীমনির বাসাতেই হয় এ আয়োজন। এতে উপস্থিত ছিলেন পরীমনি ও রাজের মিডিয়ার বন্ধুরা। দুই পরিবারের সদস্যরাও ছিলেন আয়োজনে।

পরীমণি ও রাজের ভাষ্যমতে, তাদের বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। আর বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি। বাবা-মা হচ্ছেন এ খবর দেওয়ার মাধ্যমে তারা যে বিয়ে করেছেন সে খবরও দেন।