• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

মির্জাপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে চাপাতি নিয়ে মহড়া!

news
❏ সোমবার, জানুয়ারী ২৪, ২০২২ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে পোষ্টকামুরী ও গোড়াইল গ্রামের দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনাকে কেন্দ্র করে মির্জাপুর বাজারের বিভিন্ন স্থান ও কথিত পাবজি মাঠে দুপক্ষের মধ্যে চাপাতিসহ দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে দৌঁড়াদৌড়ির ঘটনা ঘটেছে।

শনিবার (২২ জানুয়ারি) কয়েক দফায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যুবক আহত হয়েছে, তবে এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি বলে জানা গেছে।

ঘটনার সুত্রে জানা যায়, পৌরসদরের ৩ নং ওয়ার্ডের পোষ্টকামুরী উত্তর-পূর্বপাড়ার কথিত পাবজি মাঠ সংলগ্ন চা’র দোকানে গত শুক্রবার রাতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে বড়-ছোট’র ভেদাভেদ নিয়ে পোষ্টকামুরী ও গোড়াইল গ্রামের দুই যুবকের সাথে কথা কাটাকাটি হয়। পরে গোড়াইল গ্রামের এক যুবক তার সহযোগিকে ডেকে নিয়ে আসলে এলোপাতাড়ি মারধর করে।

একপর্যায়ে মারতে আসা যুবকের মাথা ফেটে যায় ও তার বন্ধু আহত হয়। অপর পক্ষের আরেক যুবকও আহত হয়। ঘটনার পরদিন দুপুর, সন্ধ্যায় ও রাতে দফায় দফায় দুপক্ষের সহযোগিরা একে অপরকে মারার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে প্রকাশ্য-দিবালোকে মির্জাপুর বাজারের বিভিন্ন স্থান ও পাবজি মাঠে মোটরসাইকেল দিয়ে মহড়া দেয়। দিন-দুপুরে জনসম্মুখে দেশীয় অস্ত্র নিয়ে ঘুরে বেড়ানোয় স্থানীয়দের মধ্যে আতঙ্ক এবং এলাকা থমথম বিরাজ করে।

স্থানীয় ব্যবসায়ীরা বলছেন, এলাকার প্রভাব খাটিয়ে কিশোর গ্যাং সৃষ্টি করে নানা ধরণের অপরাধ সংঘটিত করছেন এই যুবকরা। তাৎক্ষণিক ঘটনার সাথে জড়িত দুই পক্ষের কারো নামই জানা যায়নি।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন (পিপিএম) বলেন, দেশীয় অস্ত্র নিয়ে মোটরসাইকেলযোগে মহড়া দিচ্ছে এমন সংবাদ পেয়ে বাজার এলাকায় পুলিশের একটি টিম পাঠানো হয়। কিন্তু কাউকেই খুঁজে পাওয়া যায়নি। তবে এ ঘটনার সাথে সম্পৃক্তদের খুঁজে বের করে আইনি পদক্ষেপ নেয়া হবে।