🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

শাবি শিক্ষকের জন্যে ফেন্সিডিল আনতে গিয়ে কর্মচারী আটক

atok n234m
❏ মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২ দেশের খবর, সিলেট

আবুল হোসেন, সিলেট- উপাচার্যের পদত্যাগের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনের সময়ে ফেন্সিডিলসহ এক সিকিউরিটি গার্ডকে আটক করেছে শিক্ষার্থীরা।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওই সিকিউরিটি গার্ডকে আটক শিক্ষার্থীরা। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেয় শিক্ষার্থীরা। জাহিদুর রহমান নামের যুবক বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউসের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত।

শিক্ষার্থীদের হাতে ধৃত জাহিদুর রহমান জানায়, বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক তাকে ওই পার্সেল আনতে গেটে পাঠিয়েছিলেন। ওই প্যাকেটের ভেতর কী ছিল সেটা আগে থেকে সে জানত না।

শিক্ষার্থীরা ছবি দেখালে আটক নিরাপত্তাকর্মী নিশ্চিত করেন ওই শিক্ষক বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল ইসলাম মজুমদার। নিরাপত্তাকর্মীর দেওয়া বর্ণনাও ওই শিক্ষকের সঙ্গে মিলে গেছে।

চলমান আন্দোলনে বহিরাগতদের প্রবেশ রুখতে আন্দোলনকারীদের একটা দল সোমবার থেকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে অবস্থান নিয়েছে। সেখানে পরিচয়পত্র দেখে ভেতরে প্রবেশের সুযোগ দিচ্ছে। জাহিদুর রহমানের নামের ওই গার্ডের হাতের প্যাকেট দেখে সন্দেহ হলে তারা পুলিশের সহায়তায় খুলে দেখে নিশ্চিত হয় ওটা ফেন্সিডিল।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেছেন, জাহিদুর রহমান নামে এক সিকিউরিটি গার্ডকে ফেন্সিডিলসহ শিক্ষার্থীরা আটক করে পুলিশের হাতে দিয়েছে। ওই গার্ড জানিয়েছে, সে বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের জন্য ফেন্সিডিল আনতে গিয়েছিলো।

এ ব্যাপারে অধ্যাপক মাজহারুল ইসলাম মজুমদারের বক্তব্য জানা যায়নি। তার ফোন বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে অনলাইন ক্লাস চলাকালে শাবির এই শিক্ষকের ধূমপানের ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল। এছাড়াও বিভিন্ন ব্যাচের অনলাইন ক্লাস চলাকালে ধূমপানরত অবস্থায় তার একাধিক ছবি প্রকাশের পর ব্যাপক সমালোচনা হয়েছিল। গণমাধ্যমের কাছে সে সময় তিনি সে ছবির সত্যতাও স্বীকার করেছিলেন।