🕓 সংবাদ শিরোনাম

স্কুলের শ্রেণিকক্ষ প্রধান শিক্ষকের ধানের গোডাউনটসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, দুদলেই জোড়া পরিবর্তনশরীরে ক্যান্সার নিয়েও ১০ বছর মানুষকে বিনোদন দিয়ে গেছেন ‘ভাদাইমা’প্রতিমাসে দেড় লাখ মানুষকে খাওয়ান অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ!ইউক্রেনের ভবিষ্যৎ স্থির করবে ইউক্রেনীয়রা: পার্লামেন্টে আন্দ্রেজ দুদাএকের বেশি বিয়ে নয়, ফতোয়া তালিবান প্রধানেরমহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান!দুই দিনের সফরে ঢাকায় আইসিসি’র চেয়ারম্যানদক্ষিণ কোরিয়ায় নতুন করে ১৯ হাজার ২৯৮ জন করোনায় আক্রান্তমাদারীপুরের কালকিনির ইউএনও-ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির

  • আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

lash 5234
❏ বুধবার, জানুয়ারী ২৬, ২০২২ ফিচার

সময়ের কণ্ঠস্বর, বগুড়া- বগুড়ার শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে বাসচাপায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ একেএম বানিউল আনাম।

তিনি বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে শেরপুর থেকে চান্দাইকোনাগামী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এসময় অটোরিকশার ভেতরে থাকা চালকসহ ৫ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অটোরিকশায় থাকা অপর এক যাত্রী গুরুতর আহত হন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।