🕓 সংবাদ শিরোনাম

স্কুলের শ্রেণিকক্ষ প্রধান শিক্ষকের ধানের গোডাউনটসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, দুদলেই জোড়া পরিবর্তনশরীরে ক্যান্সার নিয়েও ১০ বছর মানুষকে বিনোদন দিয়ে গেছেন ‘ভাদাইমা’প্রতিমাসে দেড় লাখ মানুষকে খাওয়ান অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ!ইউক্রেনের ভবিষ্যৎ স্থির করবে ইউক্রেনীয়রা: পার্লামেন্টে আন্দ্রেজ দুদাএকের বেশি বিয়ে নয়, ফতোয়া তালিবান প্রধানেরমহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান!দুই দিনের সফরে ঢাকায় আইসিসি’র চেয়ারম্যানদক্ষিণ কোরিয়ায় নতুন করে ১৯ হাজার ২৯৮ জন করোনায় আক্রান্তমাদারীপুরের কালকিনির ইউএনও-ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির

  • আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

পাবনায় বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

death n2
❏ শনিবার, জানুয়ারী ২৯, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি : পাবনায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে বৈদ্যুতিক পোলের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় মেহেদী হাসান রনি (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার এক বন্ধু গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) রাত ৮ টার দিকে পাবনা শহরের হাসপাতাল রোডস্থ জালাল মেমোরিয়াল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র রনি, সদরের মালঞ্চি ইউনিয়নের সিংগা পালপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে ও পাবনা কলেজর ছাত্র। এ বছর এই কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে সে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পরে দুই বন্ধু শহর থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে হাসপাতাল রোড হয়ে সিংগা এলাকার দিকে যাচ্ছিল। এ সময় সে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জালাল মেমোরিয়াল হাসপাতালের সামনে একটি বৈদ্যুতিক পোলের সঙ্গে স্বজোরে ধাক্কা লেখে দুজনই ছিটকে পড়ে। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা জানান, ঘটনাস্থলেই সে মারা গেছে।

নিহতের ফুফাতো ভাই, আব্দুল মান্নান বলেন, রনি ছোট বেলা থেকেই মেধাবী ছাত্র ছিল। পড়াশুনার প্রতি তার ব্যাপক আগ্রহ ছিল। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রওশন ইয়াজদানী বলেন, বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোয় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক পোলের সঙ্গে ধাক্কা লাগলে দুর্ঘটনার শিকার হন তারা। ঘটনার পরে দুজনকে হাসপাতালে নিলে একজন মারা যায়। এ ঘটনায় তার বন্ধু গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মরদেহ উদ্ধার করে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। দুজনই কলেজপড়ুয়া ছাত্র ছিল।