• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

মিশা ভাইকে মিস করবো: জায়েদ খান

jayed khan
❏ শনিবার, জানুয়ারী ২৯, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- টানা তৃতীয়বারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। তবে এবার তিনি আগের দুইবারের সভাপতি মিশা সওদাগরকে সঙ্গী হিসেবে পাচ্ছেন না।

সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বিপক্ষের প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হলেও একসঙ্গে মিলেমিশে কাজ করবেন বলে জানিয়েছেন আলোচিত এই নায়ক।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে নির্বাচনের ফল ঘোষণার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান।

জায়েদ খান বলেন, আমার প্যানেলের সভাপতি প্রার্থী মিশা ভাইকে মিস করবো। তার সাথে দুই টার্মে চার বছর কাজ করেছি। আমাদের আন্ডারস্ট্যান্ডিং খুব ভালো ছিল।

এদিকে নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চনকে নিয়ে তিনি বলেন, ‘কাঞ্চন ভাই অনেক গুণী মানুষ, আমাদেরই তো ভাই। উনি দুই মেয়াদে শিল্পী সমিতির উপদেষ্টা হিসেবে আমাদের সঙ্গে ছিলেন। আসা করছি কাজের মূল্যায়নটা ভালো হবে। আমরা একসঙ্গেই কাজ করবো। তার সঙ্গে কাজের প্রক্রিয়া নতুনভাবে সাজাতে হবে। মিশা ভাইয়ের সঙ্গে কাজ করে একটা বোঝাপড়া তৈরি হয়েছিল। আশা করছি তার সঙ্গেও কাজে করে একটা জায়গা তৈরি হবে। সবাই মিলেমিশেই কাজ করবো। ’

নিজের বিজয়ী হওয়া প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘এবারের নির্বাচনে আমার জয় পেতে অনেক কষ্ট হয়েছে। শিল্পীরা যাদের ভালো মনে করছেন তাদেরকেই ভোট দিয়েছেন। আমি নির্বাচিত হয়েছি সবার দোয়ায় এবং শিল্পীদের ভালোবাসায়। যাদের ভোটে আমি নির্বাচিত, তাদের প্রতি কৃতজ্ঞতা।’

প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ প্রসঙ্গে তিনি বলেন, তার জন্য শুভ কামনা। নারী অভিনেত্রী হিসেবে প্রথমেই সেক্রেটারি পদে আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। প্রতিদ্বন্দ্বিতা বলব না, প্রতিযোগিতা। তিনি প্রতিযোগিতা করেছেন, বিরোধী পক্ষ হয়েছেন বলেই তো নির্বাচন হয়েছে। তার জন্য শুভ কামনা।

“তাকে নিয়ে আমরা একসঙ্গে কাজ করতে চাই। আশা করি, কোনও কাজে আমাদের সব সময় তিনি পাশে পাবেন। তিনি শিল্পীদের জন্য কাজ করতে চেয়েছেন। আমরাও শিল্পীদের জন্য কাজ করব। আশা করি, সব সময় তাকে আমরা পাশে পাব। এটাই প্রত্যাশা। তার জন্য অনেক শুভ কামনা।”