🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২ ডিসেম্বর, ২০২২ ৷

গাজীপুর আইনজীবী সমিতির সভাপতি সুদীপ, সম্পাদক মনজুর

Gazipur news
❏ শুক্রবার, মার্চ ৪, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার (৩ মার্চ) সম্পন্ন হয়েছে। নির্বাচনে ২২টি পদের মধ্যে সভাপতিসহ ১৭ পদে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে বিজয়ী হয়েছেন বিএনপিসমর্থিত প্রার্থীরা।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ীরা হলেন সভাপতি পদে সুদীপ কুমার চক্রবর্তী, সহ-সভাপতি কাসেদ আলী, সহ-সাধারণ সম্পাদক বারীউল সিদ্দিক, কোষাধ্যক্ষ মীর শাহনুর কবীর, লাইব্রেরি সম্পাদক গোলাম রাব্বি, অডিটর আর এ রোমান মন্ডল, সাংস্কৃতিক সম্পাদক মাসুদুর রহমান খান, ক্রীড়া সম্পাদক রাজীব আহাম্মেদ রাসেল ও মহিলা সম্পাদিকা কাকলী সুলতানা রুমা।

নির্বাহী সদস্য পদে আহসান হাবিব দুলাল, জাহাঙ্গীর হোসেন, দেলোয়ার হোসেন, নাজমুল হোসেন, নাসির উদ্দিন দর্জি, শহিদুল ইসলাম, সনিয়া শারমিন যুথী সরকার ও হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত বিজয়ীরা হচ্ছেন সাধারণ সম্পাদক মনজুর মোর্শেদ প্রিন্স, সহ-সভাপতি কেএম হাফিজুর রহমান এবং সদস্য পদে আফরোজা আক্তার মুন্নী, শাহ আলম ও সজীব মোল্লা।