• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

রংপুরে র‌্যাবের অভিযানে  জালটাকা তৈরির সরঞ্জামসহ আটক- ১

Rangppur Rab Pik
❏ শনিবার, মার্চ ৫, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুরে র‌্যাবের অভিযানে জাল টাকা তৈরির সরঞ্জামসহ শামীম আহমেদ নামে এক যুবককে আটক করেছে র‌্যাব- ১৩। রংপুর নগরির কুটিপাড়া থেকে তাকে আটক করা হয়।

শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তা নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়,  রংপুর নগরীর ৩৩ নম্বর ওয়ার্ডের কুটিপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে ৪ মার্চ বিকালে শামীম আহম্মেদ ওরফে শ্যাম চৌধুরী (৩২) এর বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় জাল টাকা, প্রিন্টার, ল্যাপটপ, হেয়ার ষ্ট্রেটনার, র‌্যাপিং পেপার, কী বোর্ড, বার্নিশ পাউডার, ষ্টাপলার, হাইপো, মাউস, আয়রন মেশিন, ষ্টাম্প প্যাড, অবৈধ সীল, সিরিঞ্জ, কেচি, আইকা গাম, ষ্টাপলার পিন, এন্টিকাটার, স্ক্রু-ড্রাইভার, স্কেল, ট্রেসিং পেপার, মোবাইলসহ নগদ ১৮ হাজার টাকা সহ আটক করা হয় তাকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী স্বীকার করেন, দীর্ঘদিন যাবৎ তিনি রংপুর এবং আশপাশের জেলাগুলোতে জাল টাকা তৈরী করে ব্যবসা করে আসছেন।

অভিযুক্ত শামীমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে মহানগর পুলিশের কোতোয়ালী থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। তার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের কার্যক্রম চলমান রয়েছে।