🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

দেশকে অকার্যকর করতে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী
❏ শনিবার, মার্চ ৫, ২০২২ ঢাকা, দেশের খবর

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশকে অকার্যকর করতে দেশ ও বিদেশে নানান ধরণের ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র রুখতে মুক্তিযোদ্ধাসহ দেশবাসীকে সজাগ থাকতে হবে।

আজ শনিবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে ঢাকা পশ্চিমাঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলন মেলার উদ্বোধনকালে এ কথা বলেন।

বক্তব্যকালে মন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার কারণে একটি মহল ইর্ষান্বিত হয়ে তাকে ১৯ বার হত্যার চেষ্টা করে।

দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক।

এছাড়াও অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ত্রাণ ও দুযোগ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান, প্রধান মন্ত্রীর শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক নৌমন্ত্রী শাহজাহান খানসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অংশ নেন।

মিলন মেলায় ১৯৭১ সালে ২নং সেক্টরের ঢাকা পশ্চিমাঞ্চলের ঢাকা মহানগর, ঢাকা জেলা, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জ জেলার ২১টি উপজেলার মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সাড়ে তিন হাজার সদস্য উপস্থিত আছেন।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, মুক্তিযোদ্ধাদের মিলনমেলা উপলক্ষে তিন স্তরের নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানকে ঘিরে ৮০০ পুলিশ সদস্য নিরাপত্তার কাজে নিয়োজিত আছে।