🕓 সংবাদ শিরোনাম

আরিফিন শুভ-তিশাকে শুভকামনা জানালেন নওয়াজুদ্দিনবিদ্যুৎ-গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব আত্মঘাতী: এফবিসিসিআইআড়াইহাজারে মজুরি বৃদ্ধিসহ দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণের দাবিতে শ্রমিক বিক্ষোভজাপা কোন জোটে যাবে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত: জিএম কাদেরআগামী মাসেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদেরঝড়ের কবলে পড়ে বালুবাহী বাল্কহেড ডুবিসরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবিচট্টগ্রামে পুলিশ ভ্যানে বাসের ধাক্কা, ১৫ পুলিশ সদস্য আহতগাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ৩৫৫ বছর বয়সে ঢাবি ভর্তি পরীক্ষায় অংশ নেবেন বেলায়েত

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বান্দরবানে দু’পক্ষের গোলাগুলি, নিহত ৪

বান্দরবান
❏ রবিবার, মার্চ ৬, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় দুই পক্ষের গুলি বিনিময়ে চারজন নিহত হয়েছেন। শনিবার বিকেল চারটার দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। এখনও পর্যন্ত লাশ চারটি শঙ্খ নদীর পাশে পড়ে আছে।

লাশ উদ্ধারের জন্য পুলিশের একটি দলে সেখানে গেছে বলে জানিয়েছেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার।

রোববার সকাল ১১টার দিকে তার বান্দরবান শহরের কার্যালয়ে ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, ‘চারজন নিহতের খবর পেয়েছি। এটা দুর্গম এলাকা। পুলিশের টিম পাঠানো হয়েছে। কাদের মধ্যে গোলাগুলি হয়েছে তা এখনও সঠিকভাবে বলা যাচ্ছে না। পুলিশ সেখানে পৌঁছালে বিস্তারিত জানা যাবে।’

তিনি বলেন, এখানে যে খুনগুলো ঘটছে এর সঙ্গে সাধারণ আইন-শৃঙ্খলার বিষয়কে না মিলিয়ে আলাদাভাবে দেখতে হবে। সমতলের সঙ্গে পাহাড়ের ঘটনা মেলানো যাবে না। এখানে ধরন ভিন্ন।

তিনি বলেন, এখানে বেশ কয়েকটি সংগঠন সক্রিয় আছে। তাদের নিজেদের মধ্যে সমস্যা আছে। এটা সাধারণ মানুষের সমস্যা না। এটা সংগঠনগুলোর সমস্যা। এটারও বহিঃপ্রকাশ হচ্ছে।