🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

সিলেটে নকল সোনার বার দিয়ে প্রতারণার চেষ্টা, গ্রেপ্তার -১

Sylhet news
❏ রবিবার, মার্চ ৬, ২০২২ সিলেট

আবুল হোসেন, সিলেট  প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমায় নকল সোনার বার দিয়ে প্রতারণার চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মো. আনিছুর রহমান (৫৪)। আনিছুর চাঁদপুর জেলার কচুয়া থানার খিলা ভূইয়াবাড়ী এলাকার বাসিন্দা মৃত খলিলুর রহমানের ছেলে।

শনিবার (৫ মার্চ) র‌্যাব-৯ সিপিএসসি, (ইসলামপুর ক্যাম্প) সিলেটের একটি দল দক্ষিণ সুরমা থানার হুমায়ুন রশীদ চত্বর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেছে। রোববার (৬ মার্চ) র‌্যাব-৯ এর গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গ্রেপ্তার আনিছুর রহমান নকল স্বর্ণের বার দেখিয়ে মানুষের সাথে প্রতারণাকারী চক্রের সদস্য। এসময় তার নিকট থেকে প্রতারণার আরও নগদ ১৪ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনিছুর স্বীকার করেছেন, দীর্ঘদিন যাবৎ তিনি এভাবে প্রতারণা করে আসছিলেন। ভুক্তভোগী মনাই তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছেন। এরপর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।