🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বগুড়ায় একাধিক মামলার আসামি পিস্তল-গুলিসহ গ্রেফতার

গ্রেফতার
❏ মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের দক্ষিণ আটাপাড়া এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ একাধিক মামলার আসামি মিথুন খান ওরফে মিথুন বিহারী ওরফে লিটন বিহারী (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়ান্দা পুলিশ।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়। লিটন শহরের লতিফপুর কলোনীর মৃত নেহাল খান ওরফে নেহাল বিহারীর ছেলে। মিথুন বিহারী ওরফে লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা) জানান, গ্রেফতারকৃত লিটন দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় নিয়মিত ছিনতাই, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করছিল। সোমবার সন্ধ্যা পৌনে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের আটাপাড়া দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।

লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপরহণ, মাদক ও একাধিক চাঁদাবাজির মামলা রয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।