🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বেলকুচিতে প্রধান শিক্ষককে লাঞ্চিত, ভাঙচুর ও প্রাণনাশের হুমকি

হামলা
❏ মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ দেশের খবর, রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ গঠনের লক্ষ্যে নিয়ম বহির্ভূত মনোনয়ন পত্র না দেয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষককে লাঞ্চিত ভাঙচুর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোমবার (০৭ মার্চ) দুপুরে বেলকুচি উপজেলার আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা অনুযায়ী গত ৩ মার্চ থেকে ০৬ মার্চ পর্যন্ত মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দানের শেষ সময় হওয়ায় প্রধান শিক্ষক নিয়ম বহির্ভূত মনোনয়ন পত্র না দেয়ায় এ ঘটনা ঘটে। এসময় ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সংঘবদ্ধ হয়ে দাওয়া করলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী মাসুদ জানান, পরিচালনা পরিষদ গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা অনুযায়ী গত ৩ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দানের শেষ সময়। কিন্ত ৭ মার্চ তারিখে আমার নিকট গাড়ামাী গ্রামের সৌরভ ও আব্দুল মতিনসহ ১০/১২ জন এসে আমার নিকট মনোনয়ন পত্র চায়। নিয়ম বহির্ভূত হওয়ায় আমি দিতে অস্বীকার করায় আমাকে লাঞ্চিত করে। এসময় টেলিফোন, চেয়ারসহ আসবাব পত্র ভাঙচুর করে এবং আমাকে দেখে নেযার হুমকি দেয়।

এ বিষয়ে সৌরভের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।