• আজ মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৬ ডিসেম্বর, ২০২২ ৷

গোপালপুরে ১০ টাকা কেজির ১০২ বস্তা চাল উদ্ধার


❏ বুধবার, মার্চ ৯, ২০২২ ময়মনসিংহ

গোপালপুর: গোপালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ১০২ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা হেমনগর বাজারে অভিযান পরিচালনা করে দুটি গোডাউন থেকে ১০ টাকা কেজি দরের ৩০ কেজি ওজনের বস্তাগুলো উদ্ধার করেন।

এর আগে হাদিরা ইউনিয়নের চাতুটিয়া মধ্যপাড়ার লাল মিয়ার বাড়ি থেকে ৭৬ বস্তা, আলমনগর মধ্যপাড়া ব্যবসায়ী আব্দুল কুদ্দুসের বাড়ি থেকে ৬০ বস্তা, নগদা শিমলা বাজারের চাল ব্যবসায়ী বিপ্লব হোসেনের বাড়ি ও আয়নাল হকের দোকান থেকে ১১২ বস্তা ও হাদিরা ইউনিয়নের ডিলার আব্দুল গণির গুদাম থেকে ২২বস্তা চাল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হেমনগর বাজার সমিতির সভাপতি মৃত আব্দুল হামিদের ছেলে হুমায়ুনের গোডাউন থেকে প্রথমে ৭৪ বস্তা এবং পরে হায়দার আলীর ছেলে মোশারফ হোসেনের গোডাউন থেকে ২৮ বস্তা চাল জব্দ করা হয়।

গোপালপুর থানার ওসি মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই দোকানে অভিযান চালিয়ে ১০২ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন আনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত চাল ব্যবসায়ীরা পালিয়ে যান। উদ্ধারকৃত চালের বস্তাগুলো প্রশাসনের হেফাজতে রাখা হয়েছে।