🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

মির্জাপুরে উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

Mirzapur news
❏ বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ঢাকা

সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টার দিকে টাঙ্গাইল জেলা বিএনপির সদস্য সচিব মো. মাহমুদুল হক সানু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, টাঙ্গাইল-০৭ আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী’র স্ত্রী ফাতেমা আজাদকে আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক অ্যাভভোকেট আব্দুর রউফ মিয়াসহ ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। মির্জাপুর পৌর বিএনপির সাবেক সভাপতি হযরত আলী মিঞাকে আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের (সাবেক) সাধারণ সম্পাদক এস.এম মহসীনকে সদস্য সচিব করে ৪৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন জেলা বিএনপি।

এদিকে টাঙ্গাইল-০৭ আসনের (সাবেক) এমপি ও কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।