🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

নাতিকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে একসঙ্গে প্রাণ গেল দাদি-নাতির


❏ শুক্রবার, মার্চ ১১, ২০২২ চট্টগ্রাম

নোয়াখালী : বিদ্যুৎস্পৃষ্ট নাতিকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দাদি ও নাতির। বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালীর চাটখিল উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার পরকোট ইউনিয়নের পূর্ব পরকোট গ্রামের জালাল আহমেদের স্ত্রী মোসাম্মৎ হায়াতের নেছা (৭৫) ও একই গ্রামের হাসান আহমেদের ছেলে জিহাদ হোসেন (৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে হায়াতের নেছা প্রতিবেশী এক নাতিকে নিয়ে পাশের বাড়িতে ওষুধ নিয়ে যাচ্ছিলেন। এসময় জিহাদ হোসেন ক্ষেতে পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে অচেতন হয়ে পড়ে যায়। তাকে পড়ে থাকতে দেখে দাদি হায়াতের নেছা স্পর্শ করলে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনিও ঘটনাস্থলে মারা যান।

পরকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহার আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বিষয়টি চাটখিল থানার পুলিশকে অবহিত করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে এনে রাখে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।