🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

কিশোরীকে অপহরণের পর ধর্ষণের দায়ে গ্রেফতার কিশোর!

অপহরণের পর ধর্ষণের
❏ রবিবার, মার্চ ১৩, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

নোয়াখালী: নোয়াখালীর চৌমুহনী থেকে অপহরণের পর ধর্ষণের শিকার এক কিশোরীকে (১৬) উদ্ধার করেছে র‍্যাব -১১। তাদের বাড়ি জামালপুর সদর উপজেলার ছইলাবাদ এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত কিশোরকেও গ্রেফতার করেছে র‍্যাব।

আটক কিশোরের নাম মো: সাঈদ আনোয়ার (১৭)। তিনি জামালপুর সদর উপজেলার পাঁচগাছী এলাকার মো: আবু বকর সিদ্দিকের ছেলে।

শনিবার দিবাগত রাতে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে শুক্রবার রাত ১১টার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেল স্টেশনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গত ২২ ফেব্রুয়ারি ভূক্তভোগী স্কুলছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত সাঈদ আনোয়ার ৪/৫ জন সহযোগীসহ তাকে অপহরণ করে এবং অভিযুক্ত আনোয়ারের খালাতো ভাইয়ের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

এ ঘটনায় জামালপুর সদর থানায় ২৬ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হলে অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার এড়াতে নোয়াখালী এসে আশ্রয় নেয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে ১২ মার্চ দিবাগত রাতে র‍্যাব -১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি দল নোয়াখালীর চৌমুহনী রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব-১১।