🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ফরিদপুরে ৮টি ওয়াকিটকিসহ ভুয়া ‘ডিজিএফআই কর্মকর্তা’ আটক

আটক
❏ মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ৮টি ওয়াকিটকি ও একটি প্রাইভেটকারসহ আনোয়ার হোসেন বাবু (৫৫) নামে  ডিজিএফআইয়ের কর্মকর্তা পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই ভুয়া কর্মকর্তাকে আটক করা হয়।

এসময় একই বাড়ি থেকে লিমন বাবু (২৫) নামে অপর এক ব্যক্তিকে আটক করা হয়। আটক লিমন নিজেকে একটি সিকিউরিটি কোম্পানীর পরিচালক পরিচয় দেয় বলে ডিবি পুলিশের দাবী। তবে সে-ও প্রতারণার সাথে যুক্ত বলে ডিবি জানায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারককে আটক করেছে। আটকদের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।