• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

পরিবারের সবাইকে অজ্ঞান করে সাংবাদিকের বাসায় চুরি

চুরি
❏ বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ দেশের খবর, ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে জানালার গ্রিল কেটে পরিবারের সবাইকে অজ্ঞান করে জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকমের সাংবাদিকের বাসায় চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (১৬ মার্চ) মধ্যরাতে সরিষাবাড়ী উপজেলা পরিষদ সংলগ্ন সাংবাদিক নাসিম উদ্দিনের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর অসুস্থ হয়েছেন সাংবাদিক নাসিম উদ্দিন (৩৬), তাঁর স্ত্রী শামসুন্নাহার (২৩) ও শাশুড়ি শবজান বেগম (৭০)।

স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যার আগে কৌশলে রান্নাঘরের জানালা দিয়ে খাবারে এবং রুমের মধ্যে চেতনানাশক স্প্রে করে সংঘবদ্ধ একটি চক্র। রাতে ঘরের লোকজন অচেতন হয়ে পড়লে জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে পড়ে চোরের দল। এ সময় নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়।

সাংবাদিক নাসিম উদ্দিনের স্ত্রী শামসুন্নাহার অভিযোগ করেন, রাতে খাবার খেয়ে বিছানায় যাওয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন। বারবার বমি হওয়ায় বাথরুমে যাওয়ার সময় অর্ধ-অচেতন অবস্থায় তিনি টের পান যে কেউ তার গলায় হাত দিয়ে দুই ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যাচ্ছে। কিন্তু ফেরানোর মতো শারীরিক অবস্থা ছিল না। পরে দেখতে পান জানালার গ্রিল কাটা এবং তার স্বামী ও মা অজ্ঞান হয়ে পড়ে আছেন। এ সময় তিনি কোনো রকমে চিৎকার দিলে চোর পালিয়ে যায়।

পরে আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. দেবাশীষ রাজবংশী জানান, অপারেশন থিয়েটারে ব্যবহৃত চেতনানাশক কোনো ওষুধ পানির সাথে মিশিয়ে স্প্রে করলে অজ্ঞান হয়ে পড়া স্বাভাবিক। মাঝেমধ্যে এসব রোগী হাসপাতালে ভর্তি হচ্ছে, সবগুলো রোগীর ধরন একই। তবে কোন ওষুধে এসব করা হচ্ছে তা ফরেনসিক ল্যাবে পরীক্ষা করলে জানা যাবে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ সাংবাদিকদের বলেন, ‘সাংবাদিক নাসিম উদ্দিনের বাসায় চুরির ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।’