• আজ সোমবার, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৩ মে, ২০২২ ৷

বিক্ষুব্ধ এলাকাবাসী; প্রত্যাহারের পর এবার গ্রেপ্তার হলো এসআই


❏ শনিবার, মার্চ ১৯, ২০২২ আলোচিত বাংলাদেশ

রংপুর: ভ্যানচালককে বলাৎকারের অভিযোগে রংপুরের পীরগাছা থানার এসআই স্বপন কুমারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে অভিযোগের ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়েছিল।

পীরগঞ্জ থানার ওসি সরেষ চন্দ্র জানান, এই ঘটনায় শুক্রবার বিকালে মামলা হওয়ার পর তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী থানা ঘেরাও করে এসআই স্বপনের বিচারের দাবি করেছে। শুক্রবার বিকালে এসআই স্বপন রায়ের বিচারের দাবিতে থানা ঘেরাও করে এলাকাবাসী। সাড়ে ৪টায় তারা পীরগাছা বাজারের চারমাথায় অবরোধ দিয়ে বিক্ষোভ করে।

পীরগঞ্জ থানার ওসি সরেষ চন্দ্র জানান, ভুক্তভোগী ভ্যানচালককে নিজের ভাড়া বাড়িতে নিয়ে ‘বিকৃত যৌনাচারের’ মাধ্যমে তাকে বলাৎকার করেন পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়।

“বিষয়টির সত্যতা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়ায় তাকে বৃহস্পতিবার রাতে ক্লোজ করে পুলিশ লাইনে রাখা হয়।”

ওসি আরও বলেন, শুক্রবার বিকালে ভুক্তভোগীর ভাই এসআই স্বপনের বিরুদ্ধে বলৎকারের মামলা দায়ের করলে পুলিশ লাইনস থেকে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

“এ ছাড়া তার ভাড়া বাসা থেকে আরও একজনকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

পুলিশ জানিয়েছে, স্বপন রায়ের বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলায়। ২০ দিন আগে তার সন্তানসম্ভবা স্ত্রী গ্রামের বাড়ি গেছেন। বুধবার রাতে একজন ভ্যানচালককে (৪৮) হুমকি দিয়ে ওই বাসায় নিয়ে যান স্বপন এবং তাকে উপর্যপুরি বলৎকার করেন।

ভুক্তভোগী ওই ভ্যানচালক অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এসআইয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে কারাঘারে পাঠানো হয়েছে। বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

আগের সংবাদ- 

বৃদ্ধকে বাসায় ডেকে বলাৎকারের অভিযোগে এসআই প্রত্যাহার!