🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

শবে বরাতের নামাজ পড়তে যাওয়ার সময় ছাত্রলীগকর্মী গুলিবিদ্ধ


❏ শনিবার, মার্চ ১৯, ২০২২ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: পবিত্র শবে বরাতের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগের এক কর্মীকে গুলি করা হয়েছে। সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে একাধিক গুলি করেছে বলে জানা গেছে।

তবে একটি গুলি বুকের বাম পাশে বিদ্ধ হয়ে পেছন দিকে বেরিয়ে পিঠের চামড়ায় আটকে যায়। তাকে প্রথমে মাওনা চৌরাস্তার আলহেড়া হাসপাতালে নেওয়া হয়, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী মো. শিহাব শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের নজরুল ইসলামের ছেলে। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে গ্রামের মেডিকেল মোড় এলাকায় তার ওপর হামলা হয়।

শিহাবের বাবা জানান, বন্ধুদের নিয়ে নামাজ পড়তে বাড়ির অদূরে মসজিদে যাচ্ছিলেন শিহাব। এ সময় কয়েকটি মোটরসাইকেলে আসা ৮-১০ জন যুবক শিহাবের পথ আটকান এবং কাছ থেকে তাকে গুলি করেন।

তিনি আরও জানান, শিহাব কয়েকজন হামলাকারীকে চিনতে পেরেছেন। তাদের নামও বলেছেন। চিহ্নিত সন্ত্রাসীরা এর আগে একাধিকবার তাদের বাড়িতে হামলা চালিয়েছে। পূর্ব বিরোধের জেরে শিহাবকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরির্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেবেন।