🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে লাইটার জাহাজ ডুবি, নিখোঁজ ৭

জাহাজ ডুবি
❏ শনিবার, মার্চ ১৯, ২০২২ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে সিমেন্ট বোঝাই এমভি টিটু-১৪ একটি লাইটারেজ জাহাজ ডুবে গেছে। ওই জাহাজে ১৪ জন নাবিক ছিল। এখন পর্যন্ত কোস্টগার্ড সদস্যরা সাত জনকে উদ্ধার করেছে।

শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাতে সাড়ে তিনটার দিকে পতেঙ্গার পারকি বিচ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, বালুবোঝাই একটি জাহাহের বার্জের ধাক্কায় আবুল খায়ের কোম্পানির ওই জাহাজটি ডুবে গেছে। জাহাজে সিমেন্ট তৈরির কাঁচামাল ছিল। জাহাজ কর্তৃপক্ষের ভাষ্য মতে সেখানে ১৩ থেকে ১৪ জন নাবিক ছিল। আমরা এরই মধ্যে সাত জনকে উদ্ধার করেছি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।