🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

লালমনিরহাটে শ্রমিক ইউনিয়নের সভাপতির উপর হামলা

হামলা
❏ রবিবার, মার্চ ২০, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের উপর হামলার ঘটনা ঘটেছে।

রবিবার (২০ মার্চ) সকালে লালমনিরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকাল ১১ টায় বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আমিরুল ইসলাম কেন্দ্রীয় বাস টার্মিনালে আসার কিছুক্ষণ পরেই কয়েকটি মোটর সাইকেল যোগে বিপরীদ গ্রুপের ১০-১৫ জন শ্রমিক এসে তার উপর হামলা করে। এরপর স্থানীয় শ্রমিকরা বাঁধা দিলে তারা পালিয়ে যায়। তার কিছুক্ষণ পর বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের সমর্থিত শ্রমিকরা ঘটনাস্থলে আসে এবং বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের কোষাধক্ষ্য আনোয়ার হোসেন দুলুর সমর্থিত শ্রমিকরা ঘটনাস্থলে আসলে পরিস্থিতি উত্তপ্ত হয়। দুই পক্ষের বাকবিতন্ডার পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষণিক সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বুলবুল আহমেদ বলেন, পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সোমবার মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এ জন্য আজকে শ্রমিকদের সাথে আলোচনা করতে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম কেন্দ্রীয় বাস টার্মিনালে আসে। এরপরেই সংগঠনের কোষাধক্ষ্য দুলু বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এসে আমিরুল ভাইয়ের উপর হামলা করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ বিষয়ে বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ও কোষাধক্ষ্য আনোয়ার হোসেন দুলুর সাথে মুঠোফেনে যোগাযোগ করার চেষ্ঠা করে পাওয়া যায়নি।

লালমনিরহাট সদর থানার ইন্সপেক্টর তদন্ত শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্রমিকদের দুই গ্রুপের কেউ এখনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।