🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মির্জা ফখরুল

মির্জা ফখরুল
❏ সোমবার, মার্চ ২১, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (২০ মার্চ) রাতে বিএনপির চেয়ারপারসনের গুলশানের বাসায় যান তিনি।

এ সময় মির্জা ফখরুল বিএনপির চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। একই সঙ্গে সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়েও তাদের মধ্যে কথা হয় বলে জানা গেছে।

বিএনপির একটি সূত্র জানিয়েছে, চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজ-খবর নিতেই তার সঙ্গে দেখা করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন মির্জা ফখরুল।

সূত্র জানায়, খালেদা জিয়ার শারীরিক অবস্থা কয়েকদিন ধরে ভালো নয়। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসকরা তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আগামী কয়েকদিনের মধ্যে চেকআপের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হতে পারে।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেই দিন তিনি সাবেক এই প্রধানমন্ত্রীর হাতে ‘মাদার অব ডেমোক্রেসি’ সম্মাননা স্মারক তুলে দেন।