🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে গভীর খাদে গাড়ি, গুরুতর আহত মেয়র

মেয়র
❏ সোমবার, মার্চ ২১, ২০২২ দেশের খবর, বরিশাল

সময়ের কণ্ঠস্বর, বরগুনা: পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার গুরুতর আহত হয়েছেন বরগুনার পৌর মেয়র কামরুল আহসান মহারাজ।

সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা এলাকায় তিনি এই দুর্ঘটনার শিকার হন।

আহতাবস্থায় স্থানীয়রা মেয়রকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী মাইনুল নামের এক কিশোর জানান, বরগুনা পুরাকাটা আঞ্চলিক সড়কে মোবাইল ফোনে কথা বলতে বলতে অটোরিক্সা চালানোর সময় তারেক নামের এক শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় চালক। এসময় বরগুনা থেকে কলাপাড়াগামী মেয়রকে বহনকারী গাড়িটি তারেককে বাঁচাতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

খাদে পড়ে যাওয়ার সময় আরেক প্রত্যক্ষদর্শী কালাম জানান, রাস্তায় কী হয়েছে তা আমি দেখিনি। তবে মেয়রকে বহন করা গাড়িটি দ্রুতগতিতে চার/পাঁচটি পল্টি দিয়ে রাস্তার পাশের গভীর খাদে পড়ে যায়। পরে আমরা গাড়ি থেকে মেয়রকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বরগুনা জেনারেল হাসপাতালের সহকারী সার্জন ডা. তারেক হাসান বলেন, ‘বরগুনা পৌর মেয়র গুরুতর আহত হয়েছেন। তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। চোখেও আঘাতের চিহ্ন দেখা গেছে। শ্বাস নিতে সমস্যা হচ্ছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যরা বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।’