• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

গাজীপুরে স্ত্রী-পুত্রকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

Gazipur news
❏ সোমবার, মার্চ ২১, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুরের বোর্ডবাজার পূর্ব কলেমেশ্বর এলাকায়  ঘুমন্ত স্ত্রী-সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়েছেন মো. মফিজ (৬০) নামে এক ব্যক্তি। নিহতরা হলেন- রহিমা (৩৮) ও ছেলে রোকন (১৭)।

রোববার (২০ মার্চ) রাত ১টার দিকে  মো. নাছিরের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘাতক মফিজের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুরে। তিনি পেশায় একজন রিকশাচালক।

নিহত রহিমার স্বজনরা জানান, কিছুদিন ধরে মফিজ ও রহিমার মধ্যে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল। অনেক সময় মফিজ রহিমাকে মারধরও করতো। রোববার সন্ধ্যার পরেই বাসায় আসে মফিজ। সবাই ঘুমিয়ে পড়লে রাত পৌনে ১টার দিকে মফিজ তার স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় ছেলে রোকন ঘুম থেকে উঠে পড়লে তাকেও কুপিয়ে হত্যা করেন তিনি। হত্যার পর বাইরে থেকে ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় ঘাতক স্বামী মফিজকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।