🕓 সংবাদ শিরোনাম

আরিফিন শুভ-তিশাকে শুভকামনা জানালেন নওয়াজুদ্দিনবিদ্যুৎ-গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব আত্মঘাতী: এফবিসিসিআইআড়াইহাজারে মজুরি বৃদ্ধিসহ দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণের দাবিতে শ্রমিক বিক্ষোভজাপা কোন জোটে যাবে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত: জিএম কাদেরআগামী মাসেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদেরঝড়ের কবলে পড়ে বালুবাহী বাল্কহেড ডুবিসরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবিচট্টগ্রামে পুলিশ ভ্যানে বাসের ধাক্কা, ১৫ পুলিশ সদস্য আহতগাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ৩৫৫ বছর বয়সে ঢাবি ভর্তি পরীক্ষায় অংশ নেবেন বেলায়েত

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

অন্যের স্বামী কেড়ে নেওয়ার প্রয়োজন নেই আমার: সানি লিওন

সানি লিওন
❏ মঙ্গলবার, মার্চ ২২, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউডের আইটেম গার্ল সানি লিওন। সমালোচনা-বিতর্ক যেন তার পিছু ছাড়ে না বললেই চলে! অবশ্য এসবের কোনা ধার ধারেন না সানি। কিন্তু হুট করেই বেজায় চটে গিয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর উপর! খবর- আনন্দবাজার পত্রিকার

সানির দাবি, সহ-অভিনেতাদের চেয়ে বরং তাদের স্ত্রীদের সঙ্গেই আমার বন্ধুত্ব হয় বেশি। তারকা-পত্নীরা অনেকেই তার সঙ্গে নিজের স্বামীদের অভিনয় করা পছন্দ করেন। আবার হয়তো ভয় পান, আমার সঙ্গে তাদের স্বামীদের সম্পর্ক তৈরি হয়ে যাবে।

সানি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে কেড়ে নেওয়ার কোনও প্রয়োজন নেই আমার।’

ক্ষোভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করা মতো এমন অসহযোগিতার কারণেই বলিউডে ভাল কাজের সুযোগ হাতছাড়া হয়েছে তার।

উল্লেখ্য, সাবেক এই পর্ন তারকা ২০১১ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেবে শোরগোল ফেলে দেন। পরে সানি বলিউডে পা রাখেন ‘জিসম ২’ ছবির মাধ্যমে। তারপর বেশ কিছু ছবিতে লাস্যময়ী ভূমিকায় দেখা গিয়েছে তাকে, অভিনয়ের পাশাপাশি আইটেম গার্ল হিসেবে আলাদা জায়গা করে নিয়েছেন বলিউডে।