🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

প্রাইভেটকার থামিয়ে ১২ লাখ টাকা ডাকাতি, গ্রেপ্তার-৫

Mymensing news
❏ মঙ্গলবার, মার্চ ২২, ২০২২ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার:  ময়মনসিংহের পাগলায় প্রাইভেটকারের গতিরোধ করে ১২ লাখ টাকা ডাকাতির মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে ২ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

কিশোরগঞ্জের কটিয়াদী ও সদর থানা এলাকায় অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মাহমুদুল হাসান রায়হান, মিনহাজ আলী, উজ্জল মিয়া, ওয়াহিদ আলী ও সেলিম জাহান। তারা কিশোরগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, গত রোববার প্রাইভেটকারে ১২ লাখ টাকা নিয়ে কিশোরগঞ্জ সদরে বাড়ির দিকে যাচ্ছিল বাবুল মিয়া। দুপুর দেড়টার দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন আঞ্চলিক মহাসড়কের খুরশিদমহল সেতুর পশ্চিম পাশ পর্যন্ত আসতেই একদল ডাকাত প্রাইভেটকারের গতিরোধ করে পিস্তলের ভয় দেখিয়ে সব টাকা নিয়ে চলে যায়।

এ ঘটনায় গতকাল সোমবার পাগলা থানায় মামলা করা হয়। ওইদিন রাতেই গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী ও সদর থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, প্রাথমিক জিগ্যেসাবাদে জানা যায়, ওই পিস্তলটি খেলনা পিস্তল ছিল। তাদের সাথে আরও দুইজন ডাকাত ছিল। বাকি টাকাগুলো তাদের কাছে রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিকেলে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক দুই ডাকাতকে গ্রেপ্তার করে বাকী টাকা উদ্ধার করতে অভিযান চালছে।