🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

নিজ হাতে আজীবন সম্মাননা নেওয়া হলো না আনোয়ারার

আনোয়ারা
❏ বুধবার, মার্চ ২৩, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’-এর জমকালো আসর। এবার আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে প্রবীণ দুই তারকা আনোয়ারা এবং রাইসুল ইসলাম আসাদকে।

কিন্তু গুরুতর অসুস্থ থাকায় নিজ হাতে সেই পুরস্কার নেওয়া হলো না কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারার। তার পক্ষে এটি গ্রহণ করেছেন তার মেয়ে অভিনেত্রী মুক্তি।

আজ বুধবার (২৩ মার্চ) বেলা ১২টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ পুরস্কার তুলে দেন। প্রধানমন্ত্রী তার কার্যালয় থেকে ভিডিও কলে এতে যুক্ত ছিলেন।

একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুমানা ইসলাম মুক্তি জানান, তার মা আনোয়ারা গুরুতর অসুস্থ। কাউকে চিনতে পারছেন না। কয়েকদিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে এমন দুরাবস্থা হয়েছে বহু চলচ্চিত্রে মায়ের ভূমিকায় অভিনয় করা আনোয়ারার।

মুক্তির কথায়, ‘মায়ের অবস্থা ভালো নয়। কয়েক দিন ধরে কাউকে চিনতে পারছেন। চোখেও ঝাপসা দেখছেন। কয়েকদিন আগে মার ব্রেন স্ট্রোক হয়। তখন থেকেই এই সমস্যা। আমাকেও চিনতে পারতেন না। তবে আল্লাহর রহমতে এখন একটু ভালো। এখন বাসায়ই চিকিৎসা চলছে। ডাক্তার বলেছেন, ধীরে ধীরে স্মৃতিশক্তি ও দৃষ্টিশক্তির সমস্যা ঠিক হয়ে যাবে।’

চলচ্চিত্রের নানা শাখায় অবদানের জন্য ২৭টি বিভাগে এবারে ৩০টি পুরস্কার পাচ্ছেন ২৯ জন শিল্পী ও কলাকুশলী। এবার অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নায়ক ফেরদৌস ও পূর্ণিমা।