• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

পুরস্কার পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি বেলাল খানের কৃতজ্ঞতা

বেলাল খান
❏ বুধবার, মার্চ ২৩, ২০২২ বিনোদন

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: টাঙ্গাইলের সন্তান সংগীতশিল্পী ও সুরকার, সংগীত পরিচালক বেলাল খান দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করেছেন। এবছর ‘হৃদয় জুড়ে’ সিনেমার ‘বিশ্বাস যদি যায়রে’ গানের জন্য তিনি ‘শ্রেষ্ঠ সংগীত পরিচালক’ পুরস্কার পেয়েছেন।

বুধবার (২৩ মার্চ) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বেলাল খানের হাতে পুরস্কার তুলে দেন। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই পুরস্কার প্রদান করেন।

দ্বিতীয়বারের মতো পুরস্কার হাতে নিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। কাজের জন্য ইতিবাচক পরিবেশ তৈরি করে দেওয়ার জন্য এ কৃতজ্ঞতা জানান বেলাল।

তিনি আজ (২৩ মার্চ) ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি আপনাদের দোয়ায়। এই প্রাপ্তি আমার একার নয়, আপনাদেরও, যারা আমার গান, আমার সুর, সংগীতকর্মগুলো পছন্দ করেন, আমাকে সমর্থন করেন, অনুপ্রাণীত করেন এবং অবশ্যই সঠিকভাবে আমার সমালোচনা করেন।

আমি আমার আজকের অবস্থানের জন্য মা-বাবা, স্ত্রী, আত্মীয়-স্বজন, বন্ধু ও কলিগদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা ‘হৃদয় জুড়ে’ সিনেমার প্রযোজক এবং পরিচালকের প্রতি। বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি জুরিবোর্ডের সম্মানিত বিচারকরদের আমার সৃষ্টিকর্মকে মূল্যায়ন করার জন্য।

বিশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, যিনি দেশীয় সংস্কৃতিকে বিশেষভাবে গুরুত্ব দিয়ে কাজের পরিবেশ তৈরি করে দিয়েছেন। ভালোবাসা টাঙ্গাইলবাসীর প্রতি, যাদের জন্য হৃদয়ের টান থাকবে আজীবন। জয় হোক বাংলা গানের…. ’