• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

ফের কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিব, সম্পাদক উজ্জ্বল


❏ বৃহস্পতিবার, মার্চ ২৪, ২০২২ চট্টগ্রাম

কক্সবাজার প্রতিনিধি: টানা দ্বিতীয়বারের মতো ক্ষমতাসীন আওয়ামী লীগ কক্সবাজার পৌর শাখার সভাপতি নির্বাচিত হলেন নজিবুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাবু উজ্জ্বল কর।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে মো. নজিবুল ইসলামকে সভাপতি ও উজ্জ্বল করকে সাধারণ সম্পাদক ঘোষণা দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আরেক সভাপতি প্রার্থী কায়সারুল হক জুয়েলকে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে।

এছাড়া অন্য দুই সাধারণ সম্পাদক প্রার্থী সালাউদ্দিন সেতুকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও দীপক দাশকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা ও উপ—প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এর আগে সকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের উন্মুক্ত মাঠে প্রথম অধিবেশনে সম্মেলনে আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে বিরাজ করে উৎসবের আমেজ।