🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

কালুরঘাট বেতারকেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমাবেশ

সমাবেশ
❏ রবিবার, মার্চ ২৭, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে চান্দগাঁও বাস টার্মিনালস্থ বাংলাদেশ বেতার চট্টগ্রাম কেন্দ্রের (কালুরঘাট বেতারকেন্দ্র) সামনে ইতিহাস বিকৃতিকারী ও স্বাধীনতা বিরোধীদের অপচেষ্টার প্রতিবাদে সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

আজ রোববার (২৭ মার্চ) রবিবার সকাল ১০টার দিকে নগরীতে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দীন, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজাফ্ফর আহমেদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, কালুরঘাট বেতারকেন্দ্র থেকে কোন মেজর নয়, তৎকালীন চট্টগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে প্রথম স্বাধীনতার ঘোষণা পাঠ করেন। বর্তমানে কিছু দুষ্কৃতিকারী ইতিহাস বিকৃতি করার ষড়যন্ত্রে নেমেছে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্রে শ্রদ্ধা জ্ঞাপন কর্মসূচী দিয়েছিল বিএনপি। শ্রদ্ধা নিবেদন শেষে সমাবেশ করার পরিকল্পনা ছিল দলটির। আর এ কর্মসূচির বিপরীতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সমাবেশ ডাকায় স্থান পরিবর্তন করে দলটি নগরীর পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ করার সিদ্ধান্ত নেয়।