🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

মাদারগঞ্জে চকলেট দেওয়ার কথা বলে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

কারাগারে
❏ মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২ দেশের খবর, রাজশাহী

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে ৬ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে রহিম উদ্দিন (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে পৌরসভার চরচাঁদ এলাকা থেকে রহিম উদ্দিন (৫০) গ্রেপ্তার করে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় রহিম উদ্দিনকে আসামি করে বলাৎকারের শিকার ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, বলাৎকারের শিকার ওই শিশু সোমবার বিকেল ৫ টার দিকে বাড়ির পাশে প্রাথমিক স্কুল মাঠে অন্যান্য শিশুদের সাথে খেলছিল। এ সময় প্রতিবেশী রহিম উদ্দিন চকলেট দেবার কথা বলে ডেকে নিয়ে পাশের ছাপরা ঘরে নিয়ে বলাৎকার করে। বলাৎকার শেষে শিশুটিকে ঘর থেকে বের করে দিলে কান্নাকাটি করে বাড়িতে চলে আসে। পরে তার মা কান্নার কারণ জানতে চাইলে তার সাথে হওয়া ঘটনা খুলে বলে। পরে তাৎক্ষণিক থানায় খবর দিলে পুলিশের একটি দল ওই রহিমকে আটক করে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, ৬ বছরের শিশুকে বলাৎকারের খবর পেয়ে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় ভোক্তভোগী শিশুর বাবা মামলা দায়ের করেছেন। আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।