🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ঝালকাঠিতে স্কুলশিক্ষককে হত্যার ঘটনায় ৩ জনের মৃত্যুদণ্ড

Jalakathi news
❏ বুধবার, মার্চ ৩০, ২০২২ বরিশাল

মোঃ নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠির কাঁঠালিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহজাহান হাওলাদারকে কুপিয়ে হত্যা করায় ৩ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।জেলা ও দায়রা জজ আদালতে মঙ্গলবার বিকেলে এই রায় দেন বিচারক মাসুদুর রহমান।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোস্তাফিজুর রহমান মনু এসব নিশ্চিত করেছেন।

দণ্ড পাওয়া আসামিরা হলেন কাঁঠালিয়ার দক্ষিণ চেঁচরী গ্রামের আবদুল লতিফ হাওলাদার, সরোয়ার হোসেন খান এবং আবদুস সালাম জমাদ্দার। এর মধ্যে সরোয়ার মামলার শুরু থেকেই পলাতক রয়েছে।

চেঁচরী রামপুর ইউনিয়নের পীরখানজাহান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির গঠন নিয়ে সহকারী শিক্ষক শাহজাহান হাওলাদারের সঙ্গে আসামিদের দ্বন্দ্ব চলছিল। ২০০৭ সালের ১৭ মার্চ রাতে স্থানীয় জোড়াপোল বাজার থেকে বাড়ি যাওয়ার পথে কাঠালিয়া-কৈখালী সড়কে শাহজাহানকে কুপিয়ে হত্যা করে তারা।

পরদিন ওই ৩ জনকে আসামি করে মামলা করেন নিহতের বড় ভাই মানিক হাওলাদার।

কাঠালিয়া থানার তদন্ত কর্মকর্তা আবুল হোসেন ও শহিদুল ইসলাম ২০০৭ সালের ১২ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন। আদালত ১৬ জনের সাক্ষ্য শেষে এই রায় ঘোষণা দেয়।