🕓 সংবাদ শিরোনাম

শ্রীলংকার বিপক্ষে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন নাইমআরিফিন শুভ-তিশাকে শুভকামনা জানালেন নওয়াজুদ্দিনবিদ্যুৎ-গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব আত্মঘাতী: এফবিসিসিআইআড়াইহাজারে মজুরি বৃদ্ধিসহ দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণের দাবিতে শ্রমিক বিক্ষোভজাপা কোন জোটে যাবে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত: জিএম কাদেরআগামী মাসেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদেরঝড়ের কবলে পড়ে বালুবাহী বাল্কহেড ডুবিসরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবিচট্টগ্রামে পুলিশ ভ্যানে বাসের ধাক্কা, ১৫ পুলিশ সদস্য আহতগাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ৩

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

ইসরাইলে বন্দুকধারীর হামলায় নিহত ৫

International news
❏ বুধবার, মার্চ ৩০, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক:  ইসরাইলের তেলআবিবে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন। রয়টার্সের খবরে বলা হয়েছে, ইসরাইলের জাতীয় অ্যাম্বুলেন্স জনসেবা জানিয়েছে— ইসরাইলে ভয়ঙ্কর হামলার সর্বশেষ ঘটনা এটি।

ইসরাইলের টেলিভিশন স্টেশনগুলোতে প্রচারিত ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তি কালো পোশাক পরিহিত এবং তিনি ইসরাইলের বাণিজ্যিক রাজধানীর একটি রাস্তায় দিয়ে হেঁটে যাচ্ছেন। এ সময় তিনি অ্যাসল্ট রাইফেলের দিকে ইঙ্গিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে এবং তার পর রাস্তায় ও একটি গাড়িতে থাকা মানুষকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন তিনি।

ম্যাগেন ডেভিড অ্যাডোম অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, বন্দুকধারীর হামলায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন।

অ্যাম্বুলেন্সের মুখপাত্র জাকি হেলার বলেন, ওই দুর্বৃত্তও নিহতে হয়েছেন। তবে কে বা কারা তাকে গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এর আগে গত সপ্তাহে ইসরাইলের দক্ষিণাঞ্চলীয় শহর বিয়ারশেবাতে ছুরিকাঘাত ও গাড়িচাপায় চারজন নিহত হন। পরে একজন পথচারীর গুলিতে তিনিও নিহত হন।

রয়টার্স আরও জানিয়েছে, গত রোববার দক্ষিণ ইসরাইলে একটি ইসরাইল-আরব শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার সময় তেলআবিব থেকে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) উত্তরে হাদেরায় এক আঁততায়ীর গুলিতে ২ পুলিশ কর্মকর্তা নিহত হন। পর অন্য পুলিশ কর্মকর্তাদের গুলিতে ওই আততায়ীও নিহত হন।