🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

মানিকগঞ্জে সাজাপ্রাপ্ত সাবেক পুলিশ কর্মকর্তা আটক

atok
❏ বুধবার, মার্চ ৩০, ২০২২ ঢাকা, দেশের খবর

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইল পুলিশ লাইনের সাবেক রেশন স্টোরের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজাপ্রাপ্ত আসামি আব্দুল্লাহ আল মামুনকে আটক করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফের তত্বাবধানে এস আই টুটুল, এস আই শাহ জামাল, এ এস আই ইমরান, এ এস আই প্রদীপসহ পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার (২৯ মার্চ)  দুপুরে মানিকগঞ্জের টাউন এলাকা থেকে তাকে আটক করে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ বলেন, আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে বিভিন্ন সি আর মামলার সাজা ও সাধারণ ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাজাপ্রাপ্ত আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইল পুলিশের রেশন স্টোরের ভারপ্রাপ্ত কর্মকর্তা থাকাকালীন, বিভাগীয় মামলায় (৬/২০১২) প্রতারণা ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে ৭১ লাখ ৬০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০১৪ সালের ৬ মার্চ চাকরি থেকে বরখাস্ত হন।

আব্দুল্লাহ আল মামুন মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর গ্রামের মৃত মোকশেদ আলীর পুত্র। এতদিন তিনি মানিকগঞ্জ শহরের পশ্চিম বান্দুটিয়া (চকপাড়া) এলাকার ১২৩ নম্বর বাড়িতে বসবাস করে আসছিলেন।