🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

বগুড়ায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই


❏ বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার কাহালুতে বিজয় হোসেন (১৮) নামের এক তরুণকে হত্যার পর তার ভ্যান ছিনতাইয়ের খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বেলা ১২টার দিকে কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের ভ্যাপড়া গ্রামের একটি ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বিজয় হোসেন গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামের লিটন আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৭টার দিকে বিজয় তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। বুধবার রাতেই বিষয়টি গাবতলী থানায় জানানো হয়। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে থানা পুলিশ জানায় কাহালুতে বিজয়ের মৃতদেহ উদ্ধার হয়েছে।

কাহালু থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কাহালু উপজেলার ভ্যাপড়া ডিকে রাইস মিলের পেছনের ডোবার ভেতর স্থানীয়রা একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে অসংখ্য ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ জানান, তার পরিচয় উদঘাটনের পর জানা গেছে তিনি পেশায় ভ্যানচালক। বুধবার সকালে তিনি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। ধারণা করা হচ্ছে ভ্যানটি ছিনতাই করতেই উপর্যুপরি ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।