🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বেলকুচিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

Sirajgonj news
❏ শুক্রবার, এপ্রিল ১, ২০২২ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে আলোচিত মোন্নাফ শেখ (৪৫) হত্যা মামলার আসামীদের গ্রেফতার করেছেন থানা পুলিশ। তথ্যপ্রযুক্তির সহায়তার ভিক্তিতে অভিযান চালিয়ে বুধবার রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে গ্রেফতার করে।

এসময় এক আসামীর কাছ থেকে হত্যাকান্ডের ব্যবহৃত দা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নিহত মোন্নাফের স্ত্রী কোহিনুর ও রাজাপুর গ্রামের ছাত্তার শেখের ছেলে আলমগীর শেখ (৩৩)।

বৃহস্পতিবার সন্ধ্যায় বেলকুচি থানার ওসি (তদন্ত) আসলাম হোসেন স্বাক্ষরিত বেলকুচি প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

গত ২১শে মার্চ রাতে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের, রাজাপুর দক্ষিণ পাড়া গ্রামে মোন্নাফ শেখ কে নিজ ঘরে ছুরিঘাতে হত্যা করা হয়।

নিহতের ছেলে শাহাদাৎ হোসেন (বাবু) শেখ বেলকুচি থানায় ২৩ই মার্চ বুধবার অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার নেতৃত্বে, ওসি (তদন্ত) আসলাম হোসেন এবং তদন্তকারী অফিসার এস আই নিয়ামুল হক তথ্যপ্রযুক্তির সহযোগিতায় বুধবার (৩০) মার্চ আসামিদের শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়।
নিহত স্ত্রীর পরিকল্পনায়, পরকীয়া প্রেমিক আলমগীর রাতের অন্ধকারে তার নিজ ঘরে লোহার হাত দা দিয়ে কোপ মারিলে তার পেটে লেগে ভুরি বের হয়ে যায়। এবং ঘটনাস্থলেই নিহত হয়। গ্রেপ্তারকৃতরা আদালতের মাধ্যমে ১৬৪ ধারায় জবানবন্দি তে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।