🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

পুলিশের উপর হামলা করে মাদকসহ আসামী ছিনতাই


❏ শুক্রবার, এপ্রিল ১, ২০২২ সিলেট

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশে সদস্যদের মারপিট করে চোলাই মাদকসহ আটক দুজনকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুলিশের একজন এসআই ও একজন কনস্টেবল আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাতে উপজেলার দেউন্দি চা বাগানে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ও কনস্টেবল মো. জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, রাত ৮টায় চুনারুঘাট থানা পুলিশের একটি দল দেউন্দি চা বাগান এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির অভিযোগে দুজনকে আটক করে। পরে আটকদের সহযোগীরা এসে পুলিশের ওপর হামলা ও মারপিট করে তাদের ছিনিয়ে নেন। হামলায় তিন পুলিশ সদস্য আহত হন।

চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম জানিয়েছেন, ঘটনার পর থানা থেকে আরও পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে পুনরায় অভিযান শুরু করে সন্দেহভাজন কয়েকজনকে আটক করেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কনস্টেবল মো. জুয়েলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও এসআই তরিকুল ইসলামকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।