🕓 সংবাদ শিরোনাম

জমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দবঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়াননির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে: নির্বাচন কমিশনার

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ফরিদপুরে ভুট্টা খেতে গাঁজার চাষ, আটক-১

Faridpur news
❏ রবিবার, এপ্রিল ৩, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে একটি ভুট্টা খেত থেকে ৬০টি গাঁজা গাছসহ আব্দুল মুন্নাফ খান (৫৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮।

রবিবার (৩ এপ্রিল) বিকালে জেলা সদরের কমলাপুর চানমারী এলাকার একটি ভুট্টা খেত থেকে ওই ব্যক্তিসহ গাঁজা গাছ জব্দ করা হয়। আটক মুন্নাফ শহরে কমলাপুর (ডিআইবি বটতলা) এলাকার আব্দুর রশিদ খানের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম বলেন, ৬০টি গাঁজা গাছসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ওই ব্যক্তি একটি ভুট্টা খেতের মধ্যে গাঁজা গাছ চাষ করতেন। আটক ওই ব্যক্তির বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।