• আজ বুধবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২৫ মে, ২০২২ ৷

নিজের রেস্টুরেন্টে ইফতারি বিক্রি করছেন মাহি

মাহিয়া মাহি
❏ মঙ্গলবার, এপ্রিল ৫, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুরের চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট ফারিশতা।

রেস্টুরেন্টটি এখনও চালু হয়নি, তবে এর সামনে চলছে ইফতারি বিক্রি। রোজার দ্বিতীয় দিনে ইফতারি বিক্রির সময় সেখানে উপস্থিত ছিলেন মাহি। সেখানে গিয়ে তিনি ফেসবুক লাইভে আসেন। তিনি বলেন, ‘প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।’

এ সময় মাহির স্বামী রাকিব সরকারও ছিলেন। লাইভে মাহি ইফতারের বিভিন্ন আইটেম বানানো দেখান। মাহি জানান, রেস্টুরেন্টের ইনটেরিয়রের কাজ চলছে, চাঁদরাতে এর উদ্বোধন হবে।

এর আগে ২০১৮ সালে নিজের জন্মদিনে রাজধানীর উত্তরায় ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলেছিলেন মাহি। প্রথম অবস্থায় ১৫টি সেলাই মেশিন এবং ১৫ জন নারীকে নিয়ে কাজও শুরু করেছিলেন। কিন্তু পেশাগত ব্যস্ততার কারণে সেই ব্যবসাটা দাঁড় করাতে পারেননি।

এবার সেই বেদনা মাহি দূর করতে চান রেস্টুরেন্ট ব্যবসা দিয়ে। ঢালিউড তারকাদের মধ্যে ওমর সানি-মৌসুমী এবং রিয়াজের রেস্টুরেন্ট ব্যবসা রয়েছে ঢাকায়। তারা সবাই সফল। এবার গাজীপুরের মতো ব্যস্ত এলাকায় মাহির রেস্টুরেন্ট ব্যবসা কতটা জমজমাট হয়, সেটাই দেখার।

পেশাগত কাজের ক্ষেত্রে গত কয়েক মাস ধরে কিছুটা অনিয়মিত এই নায়িকা। বর্তমানে ‘অফিসার’ নামে একটি সিনেমার শুটিং করছেন মাহিয়া মাহি। সেটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এই সিনেমায় মাহির নায়ক পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব। এছাড়া রোজার মাসে টিভি পর্দায় ইফতারের কুইক রেসিপির অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাচ্ছে মাহিয়া মাহিকে।