🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

স্মার্টফোন ব্যবহার করতে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

লাশের প্রতীকী ছবি
❏ বুধবার, এপ্রিল ৬, ২০২২ ঢাকা

ঢাকা: স্মার্টফোন কেড়ে নিয়ে বাটন ফোন দেওয়ায় বাবা-মার প্রতি অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে দুর্জয় বড়ুয়া নামে এক স্কুলছাত্র।

রাজধানীর সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে।

মৃত দুর্জয় বড়ুয়া চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ইছামতি গ্রামের বিশ্বজিৎ বড়ুয়ার ছেলে। দুর্জয় রাজধানীর সবুজবাগ থানার আহম্মেদবাগ এলাকায় থাকত। দুই ভাই দুই বোনের মধ্যে দুর্জয় ছিল সবার ছোট।

বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে দুর্জয় বড়ুয়ার দুলাভাই পলাশ বড়ুয়া বলেন, আমার শ্যালক চট্টগ্রামে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা দেওয়ার পরে তার এক বিষয়ে খারাপ হওয়ায় আমারা ওকে ঢাকায় নিয়ে আসি। এরপর তার কাছে থেকে স্মার্টফোন নিয়ে নেওয়া হয়। পরে তাকে একটি বাটন ফোন দেওয়া হয়।

পলাশ বড়ুয়া জানান, দুর্জয়কে ওই স্মার্টফোন ফেরত না দেওয়ার কারণে অভিমান করে মঙ্গলবার রাতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে আহমেদবাগের বাসার দ্বিতীয় তলা থেকে দূর্জয়ের লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই।