🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

সুনামগঞ্জে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে যুবক হত্যা

Sunamgonj news
❏ বৃহস্পতিবার, এপ্রিল ৭, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের সদর উপজেলার সুরমা ইউনিয়নের সৈয়দপুর গ্রামে আলমগীর ভূঁইয়া (৩৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি সৈয়দপুর গ্রামের ওসমান ভূইয়ার ছেলে।

বুধবার (৬ এপ্রিল) রাতে পূর্ব শত্রুতার জের ধরে সৈয়দপুর(বালুচর খাটি) গ্রামের বালুচর পয়েন্টে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে শিশুদের ঝগড়াকে কেন্দ্রে করে নিহত আলমগীর ভূঁইয়া ও ঘাতক সোহেল মিয়ার (২০) মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। সেই শত্রুতার জের ধরে রাতে মৃত আলমগীর ভূঁইয়া সৈয়দপুর বাজারে যাওয়ার পথে ঘাতক সোহেল মিয়া পিছন থেকে এসে থাকে এলোপাতাড়িভাবে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এক পর্যায়ে আলমগীরের চিকিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে ঘাতক পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট্য সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক সোহেল মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।