🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

বহুল আলোচিত তাহিরী হুজুর তাহিরপুর থানায়

Sunamgonj news
❏ শনিবার, এপ্রিল ৯, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: হঠাৎ করেই বহুল আলোচিত মুফতি আল্লামা গিয়াস উদ্দিন তাহিরী সুনামগঞ্জের তাহিরপুর থানায়। তাকে দেখতে পেয়ে উৎসুক জনতা ভীর জমে থানা প্রাঙ্গণে। তবে কোন মামলা করতে বা পুলিশ আটক করেনি তাকে। তিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাক্ষাৎ করতে ও সহযোগিতার জন্য এসেছিলেন।

শুক্রবার রাত সাড়ে ন’টায় তাহিরপুর থানায় তার সফর সঙ্গী নিয়ে আসেন। তাকে দেখতে পেয়ে উৎসুক জনতা ছবি তুলতে ব্যস্থ হয়ে পরেন। সামাল দিতে হিমশিম খায় পুলিশ।

কারণ তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়নের ১নং ওয়াডের ইসলামপুর গ্রামে ওয়াজ করবেন। ঐ গ্রামে ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরীফে শাহ সুফি হযরত মইন উদ্দিন শাহ (রঃ) ইছলে ছওয়াব উপলক্ষ্যে এলাকাবাসী আয়োজনে ওয়াজ করবেন।

আয়োজক কমিটি ও স্থানীয় এলাকাবাসীর জানান,তিনি আমাদের আমন্ত্রণে ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরীফে ওয়াজ করবেন তবে সময় বেশি নিবেন না,১-২ দু-ঘন্টা অবস্থান করে ওয়াজ করে রাতেই এই এলাকা ত্যাগ করবেন।

স্থানীয় বাসিন্দা নানু মিয়া জানান,রাতে তাহেরী হুজুরের আগমন হাজার হাজার মানুষের আগমন ঘটে ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরীফে শাহ সুফি হযরত মইন উদ্দিন শাহ (রঃ)এর মাজার এলাকায়। সুশৃঙ্খল ভাবে ওয়াজ শেষে রাতেই তাহিরপুর ত্যাগ করেন তিনি।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ তরফদার জানান,তাহিরী হুজুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরীফে ওয়াজ মাহফিলে ওয়াজ করবেন। তার জন্য আমাদের সহযোগিতা ও তার নিরাপত্তা ব্যবস্থা করার জন্য বলেন। আমরাও  সকল ব্যবস্থা গ্রহণ করেছি।