🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ভাঙ্গা হাইওয়ে থানার সেই ওসি প্রত্যাহার

ওসি
❏ শনিবার, এপ্রিল ৯, ২০২২ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার সেই ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এস.এম আসাদুজ্জামানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

শুক্রবার (০৮ এপ্রিল) সকালে ফরিদপুরের হাইওয়ে পুলিশ সুপার এ প্রত্যাহার আদেশ দেন। এরপর ওই ওসি পুলিশ সুপারের কার্যালয় হাজিরা দেন।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের ফরিদপুর-মাদারীপুর রিজিয়ন সহকারী পুলিশ সুপার (ফরিদপুর সার্কেল) এএসপি নুরুল ইসলাম জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে সংবাদ সম্মেলন করা এবং অসঙ্গতিপূর্ণ কথা বলায় তাকে ক্লোজড করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি এ এস এম আসাদুজ্জামানের সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যের শেষ বাক্য নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। শেষ দুই লাইনে লেখা ছিল, ‘হাইওয়ে থানা পুলিশ ব্যতীত অন্য কোনো সংগঠন বা ব্যক্তি মহাসড়কে চাঁদাবাজি করলে তার দায়-দায়িত্ব হাইওয়ে পুলিশ নেবে না’।

এরআগে ৬ এপ্রিল রাতে বিভিন্ন অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলমকে প্রত্যাহার করা হয়। সেইসঙ্গে এ এস এম আসাদুজ্জামানকে নতুন ওসি হিসেবে দায়িত্বভার দেওয়া হয়।