🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু


❏ সোমবার, এপ্রিল ১১, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, স্টাফ করেসপন্ডেন্ট (টাঙ্গাইল): টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ট্রেনের ধাক্কায় শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন: ঘাটাইলের গারট্ট গ্রামের মো. হামিদ মিয়া ছেলে মো. তায়েবুল হোসেন (৪৩), তার মেয়ে তাহমিনা বেগম (২৪) ও নাতি মো. তাওহীদ (৮ মাস)।

এলেঙ্গা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, নিজের ব্যাটারি চালিত ইজিবাইকের নিয়ে তায়েবুল হোসেন কালিহাতীর হাতিয়া মেয়ের শ্বশুরবাড়ী থেকে তার মেয়ে ও নাতিকে নিয়ে নিজ বাড়ি ঘাটাইল উপজেলার গারট্ট গ্রামের উদ্দেশ্যে রওনা হয়। হাতিয়া রেল ক্রসিং এলাকায় আসলে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর এক্সপ্রেসের ধাক্কায় তাদের ব্যাটারি চালিত ইজিবাইক দুুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই তায়েবুল ও শিশু তাওহীদের মৃত্যু হয়। আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাহমিনাকে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশের আইসি মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আইনি প্রকিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।