🕓 সংবাদ শিরোনাম

জম্মু-কাশ্মীরে টানেল ধস; দীর্ঘ ৩৬ ঘণ্টা উদ্ধার তৎপরতায় মিললো ১০ মরদেহজমি দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা, বৃদ্ধসহ আহত-২ভারতে যৌন নির্যাতনের শিকার আলোচিত সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তরভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে ধর্ষণের দায়ে ১১ জনের কারাদণ্ড‘সংকট নিরসনে শ্রীলঙ্কা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে’স্কুল ফাঁকি দেয়া শিক্ষকদের বিরুদ্ধে শাস্তির বিধান রাখা উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীটানা ৩১ দিন করোনায় মৃত্যুহীন দেশ, গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৬দেশের চিকিৎসা বিজ্ঞানে নতুন আবিস্কার: হেপাটাইটিস-বি ভাইরাসের ওষুধ ‘ন্যাসভ্যাক’রাতগভীরে ঘুম থেকে উঠে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যাবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবিপ্রবি পেল সর্বোচ্চ বরাদ্দ

  • আজ রবিবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২২ মে, ২০২২ ৷

ট্রেলারেই বাজিমাত জিৎ

জিৎ
❏ সোমবার, এপ্রিল ১১, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: যেখানে এপার বাংলায় ঢালিউডে সমিতি সমিতি নিয়ে খেলা আর নির্বাচন নিয়ে বেশ স্থবির। সেখানে নতুন চমক দিলেন ওপার বাংলা টালিউডের অন্যতম জনপ্রিয় নায়ক জিৎ।

এবার ঈদ উপলক্ষে ২৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘রাবণ’। সিনেমাটির পোস্টার প্রকাশ পেয়েছিল গত বছর। সেখানে জিৎকে দেখা গিয়েছিল লম্বা চুল, মোটা গোঁফ আর একগাল দাড়িতে। শুধু কি তাই? পোস্টারে রাগী চেহারার জিতের ভ্রু কাটা ছিল। চোখের এক মণি ছিল বাদামী আর অন্য মণি ছিল লাল।

শনিবার (০৯ এপ্রিল) গ্রাসরুট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। কলিযুগে দুষ্টের দমন করার জন্য রামের নয় রাবণের প্রয়োজন, এই বার্তাই ট্রেলারে দেওয়া হয়েছে।

শুরুতে রাবণ হিসেবে থাকলেও তারপরই আবার রাম মুখোপাধ্যায় হিসেবে নিজের পরিচয় দিয়েছেন জিৎ। কলেজে রঅধ্যাপক রাম। ছাত্রছাত্রীদের সাংবাদিকতার পাঠ দেন। এর মধ্যেই আবার নিজের ছাত্রীর রাইয়ের প্রেমে পড়ে যান। মিষ্টি এই প্রেমের কাহিনি বেশ কিছুক্ষণ চলে। তারপরই আবার পাল্টে যায় কাহিনি। রাবণ হিসাবে দেখা যায় জিৎকে।

নতুন এই ছবিতে আলাদাভাবে নজর কেড়েছে জিতের লুক। রামের ভূমিকায় যে মানুষটি হ্যান্ডসাম হাঙ্ক ছিলেন, তিনিই আবার রাবণের ভূমিকায় নিজের ভোল পাল্টে ফেলেছেন। মাথায় ঢেউ খেলানো চুল, এক চোখের রং তীব্রলাল।

এই সিনেমাটিতে জিৎ ছাড়াও রাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

ট্রেলার দেখুন এখানে-