🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছে টিআইবিচাকরি গেল প্রতিমন্ত্রীর মেয়ের, ফেরত দিতে হবে বেতনওস্বর্ণ গায়েব করে চাকরি হারালেন এসপিখালেদা জিয়া ও বিএনপির জন্য পদ্মা সেতুর নিচে নৌকা রাখা হবে: শাজাহান খানশেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়: খাদ্যমন্ত্রীচট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ তিনজন নিহততরুনীদের প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতেন পুরুষ ছদ্মবেশী এই তরুণী!অচিরেই বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে: সিইসিসঠিক তথ্য পেতে আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তরটিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ দেবার ঘণ্টা দেড়েক বাদে উদ্ধার হল কিশোরের মৃতদেহ

  • আজ শনিবার, ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ ৷ ২১ মে, ২০২২ ৷

চুয়াডাঙ্গায় চুরির অপবাদে শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার বাবা-মেয়ে


❏ সোমবার, এপ্রিল ১১, ২০২২ আলোচিত বাংলাদেশ, খুলনা

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার সদর উপজেলার দোস্ত গ্রামে চুরির অপবাদে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে রোববার দুপুরে সদর উপজেলায় টাকা চুরির অপবাদ দিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠে দোকান মালিকের বিরুদ্ধে। সেই নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আজ সোমবার সকালে বিষয়টি জানাজানি হয়। নির্যাতনের ঘটনায় পুরো এলাকায় তোলপাড় শুরু হয়। ওই ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবি জানান এলাকাবাসী।

এই ঘটনায় আজ সোমবার দুপুর দুইটার দিকে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেন নির্যাতনের শিকার শিশুটির মা। মামলা পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত দোকান মালিক ও তাঁর মেয়েকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার দোস্ত গ্রামের মায়ের দোয়া ফ্যাশন হাউজের মালিক আলী আহম্মেদ (৬৫) ও তাঁর মেয়ে রুমানা আক্তার রুমা (২৭)।

মামলার এজাহারে বলা হয়েছে, নির্যাতনের শিকার দোস্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র গতকাল রোববার দুপুরে টিফিনের সময় দোস্ত গ্রামের মায়ের দোয়া ফ্যাশন হাউস ও ফাস্ট ফুডের দোকানে খাবার কিনতে যায়।

কিছুক্ষণ পর দোকান মালিকের মেয়ে রুমানা খাতুন ওই শিশুকে বলেন- ‘তুই দোকানের ক্যাশ বক্সে থাকা টাকা চুরি করেছিস।’ ওই শিশু কোনো টাকা চুরি করেনি বলে জবাব দিলে, তাকে দড়ি দিয়ে বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে ফেলেন দোকান মালিক আলী আহম্মেদ। পরে ভরদুপুরে রোদের মধ্যে তাকে শারীরিকভাবে নির্যাতন করেন তাঁরা। খবর পেয়ে স্কুলের প্রধান শিক্ষক গিয়ে তাকে মুক্ত করে নিয়ে যান।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, ওই ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির মা বাদী হয়ে দোকান মালিক ও তাঁর মেয়েকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।